নস্ট মাগিদের কথা পর্ব ১৮

১৭ পর্বের পর…

আদির সাথে সারা বিকাল চুটিয়ে চোদাচোদির পর আদি চলে গেলো আর বলে গেলো যে কাল আমাকে নিয়ে ওর পরিচিত একজনের কাছে যাবে আমার চাকরির ব্যাপারে। আমি বললাম আচ্ছা আমি তৈরী হয়ে থাকবো। আদি চলে যাওয়ার পর আমি স্নান সেরে ঘরে এসে বসলাম।

একটু পরেই সমরেশ চলে এলো। সমরেশ কে চাকরির কথা বললাম। সমরেশ তেমন পাত্তা দিলো না। রাত্রে বেলা দুজন দুজনকে জড়িয়ে ঘুমিয়ে পড়লাম। পরদিন সকালে উঠে আমি তৈরী হচ্ছি। আমার মেসেঞ্জারে মেসেজ আসার শব্দ হলো৷ দেখি একটা ছেলে আমাকে গুড মরনিং লিখে পাঠিয়েছে৷ আমি ভাবলাম কথা বলার দরকার নেই৷ এরপর ছেলেটা জিজ্ঞেস করলো “আন্টি কেমন আছেন? “।

আমি মেসেজ সিন করে অনেকক্ষন ভাবলাম যে কে হতে পারে। কিন্তু কিছুই বুঝতে পারছি না। তাই আমি রিপ্লাই দিলাম ” ভালো আছি৷ কিন্তু তোমাকে তো চিনলাম না”।

ছেলেটা সাথে সাথে রিপ্লাই দিলো “আন্টি আমি ক্লাস ১২ এ পড়ি আপনার ছেলের স্কুলে৷ আপনাকে রোজ দেখি৷ কিন্তু আপনি আমাকে চিনবেন না”। আমি মেসেজ সিন করে বললাম ” আচ্ছা “। ছেলেটার নাম আকাশ। আমি ভাবলাম এই বয়সের ছেলের যৌন উত্তেজনা চরমে থাকে। তাই হয়তো আমাকে স্কুলে দেখে ফেসবুকে মেসেজ দিয়েছে।

এরপর আমি শাড়ি পরে তৈরী হয়ে নিলাম। আদি ঠিকানা দিয়ে দিয়েছে। সেখানে যেতে হবে। তাই আমি একটু সেজেগুজেই বের হলাম। কিন্তু রাস্তায় এসে কোনো ট্যাক্সি পেলাম না। আর কোন উপায় না পেয়ে বাসে উঠে পরলাম। বাসে উঠেই বুঝলাম ভুল করে ফেলেছি। একে শাড়ি পরা তার উপর পিঠ খোলা ব্লাউজ। সবাই বাসের ভিতর বসে গিলতে লাগলো আমায়। বসার সিটও নেই। কন্ডাকটর বারবার বলে আমাকে বাসের পিছনে পাঠিয়ে দিলো। বাসের পিছনেও সমান ভিড়। আমি কোনমতে এক সিটের পাশে দাড়ালাম। আমার পিছেই আরেক লোক দাড়ানো।

আর যা ভাবা তাই হলো। লোকটা প্যান্টের ভিতর ফুলে উঠা ধন টা আস্তে আস্তে ছোয়া লাগাচ্ছে আমার পাছায়। আমি কিছু বলছি না দেখে আরো ভালো করে আমার শরীরের সাথে লেগে দাড়ালো। আমি পিছন ফিরে লোকটার দিকে চাইতেই লোকটা হাসি দিলো। একটুও ভয় পেলো না দেখে আমি একটু অবাকই হলাম। লোকটার শ্বাস আমার পিঠে হাওয়া দিচ্ছিলো। এইবার আমার পাছার সাথে ধন টা ঠেসে ধরলো।

আমিও দুষ্টুমি করে পাছাটা একটু ঘষে দিলাম ওর ধনে। আমার স্যান্ডেল ওর জুতার উপর দিয়ে পাছাটা আরেকটু উচু করে দাড়ালাম। ভরা বাসে এরকম মজা করতে আমার ভালোই লাগছিলো। আমি আবার পিছন ফিরে ভালো মতো দেখলাম। লোকটা আমার সমবয়সী হবে। লোকটা আমার দিকে তাকিয়ে হাসছে। আমিও আমার পাছা দিয়ে ধাক্কা দিলাম ধনে হালকা করে। বাসের দুইটা সিট ফাকা হতেই লোকটা একটা সিটে বসলো।

পাশের সিটে আরেকজন বসতে যাবে এমন সময় লোকটা আমার হাত ধরে টেনে বললো ” এই সিট ফাকা হয়েছে”।

আমাদের দুইজন কে একসাথে ভেবে পাশের লোক আর অই সিটে গেলো না। আমি অই সিটে গিয়ে জানালার ধারে বসলাম। বসে দেখি লোকটা আগেই সিটে হাত দিয়ে রেখেছে আর আমি অই হাতের উপর বসেছি। আমার পাছা টিপা শুরু করলো লোকটা।

আমি বললাম ” কি করছেন। এক মহিলাকে একা পেয়ে অমনি তার সুবিধা নিচ্ছেন”।

লোকটা বললো ” ইসসস ম্যাডাম আপনি বুঝি মজা পাচ্ছেন না”।

আমরা দুইজন হেসে দিলাম। লোকটা বাম হাত বাড়িয়ে দিলো আমার দিকে আর বললো “আমার নাম তনয়”। আমিও হাত বাড়িয়ে হ্যান্ডশেক করে বললাম ” আমি সোমা”।
তনয়ঃতা কোথায় যাওয়া হচ্ছে এরকম সুন্দর হটি লুকে।
আমিঃ এই একটা ইন্টারভিউ দিতে।
তনয়ঃ ও তাহলে তো চাকরি পাকা। বস তোমাকে দেখেই চাকরি দিয়ে দিবে। তোমাকে তুমিই বলছি।
আমিঃইসস কি যে বলো না।
তনয়ঃতা তোমার বর কি করে।

তোমার নাম্বার আর ফেসবুক দেও না। তোমার সাথে যোগাযোগ করবো। আমি ঢাকায় একাই থাকি আর তোমার অফিস আর আমার অফিস কাছাকাছি হবে।
আমিঃ আমার অফিস মানে। এখনও তো ইন্টারভিউ দিলাম না।
তনয়ঃ আরে তোমার বস তোমাকে দেখেই চাকরি দিয়ে দিবে।

আমার কানের কাছে এসে বললো ” শুধু আমার মতো ওনাকেও টিপ্পড় মারলাম। তনয় পাছার নিচ থেকে হাত বের করে আমার পিঠে ডলতে লাগলো। আমি ওর বুকে মাথা দিয়ে বসে আছি।
তনয়ঃতোমার মতো মহিলাই আমার দরকার সোমা। মাত্র আধা ঘন্টায় আমরা কতো কাছাকাছি চলে এসেছি। ইচ্ছা করছে তোমাকে বাসায় নিয়ে যাই।
আমিঃ ইসস আমি কি রাস্তার মাগি নাকি।
তনয়ঃ না তুমি তো খুব ভদ্র মেয়ে৷

আমরা দুজনেই হাসতে লাগলাম। তনয় একটু নিচু হয়ে আমার শাড়ি হালকা উঠিয়ে আমার হাটু পর্যন্ত হাত বুলালো।

” উফফ কি করছো বাসের মধ্যে” আমি ন্যাকামি করে বললাম।

তনয় আমার কাছে এসে বললো ” আচ্ছা তোমার এই সেক্সি শরীর দেখে সবাই তোমার সাথে এমন করে তাই না। আমি কতো নাম্বার গো”।

আমি বললাম ” হিসাব রাখিনি৷ কেনো আমি খারাপ মেয়ে জানলে কি আমার সাথে কথা বলবে না”।

তনয় বললো “আমার তো খারাপ মেয়েই চাই”।

” ইসসস ঢং ” এই বলে আমি ওর কানে একটা কামড় দিলাম। বাসে যারা নতুন উঠছে তারা নিশ্চয়ই ভাবছে আমরা স্বামী স্ত্রী। কিন্তু দেখা হলো আমাদের একটু আগে৷ কিছুক্ষণ পর আমরা দুজনেই বাস থেকে নেমে গেলাম। আমি আর ঠিকানায় আর তনয় চলে গেলো ওর অফিসে। রাতে কল দেবে বলে গেলো যাওয়ার সময়।

আমি ভয়ে ভয়ে অফিস ঢুকলাম। অফিসের সবাই আমার দিকে তাকিয়ে আছে। আমি বললাম যে আমি “আসিফ স্যারের সাথে দেখা করতে এসেছি”। একটা মেয়ে আমাকে নিয়ে এলো একটা রুমে। আমি রুমে ঢুকেই দেখলাম একজন ষাট বছরের পুরুষ বসে আছে।

আমি আস্তে আস্তে হেটে তার সামনের সিটে গিয়ে বসলাম। ” আমি সোমা। আদি আমাকে বলেছে আপনি আমার সাথে দেখা করতে চান”আমি বললাম।

আসিফ বললেন ” হ্যাঁ আদি আমাকে তোমার ব্যাপারে সবই বলেছে। আমরাও তোমার মতো একজনকে খুজছিলাম” এই কথা বলেই আসিফ স্যার একটু হাসলেন। তারপর আবার বললেন ” তুমি হয়তো জানো না তাই তোমাকে বলছি যে আমরা বিদেশেও ব্যাবসা করি। তাই আমাদের বিদেশেও বায়ার আছে। তাদের সাথেও ডিল করতে হয়। তোমার কাজ হবে তাদের সাথে আমাদের প্রতিটি ডিল হওয়ার সময় তাদের সকল সুযোগ সুবিধা দেখা। আশা করি তুমি বুঝতে পারছো”।

আমি হেসে বললাম হ্যাঁ পারছি।

আসিফ স্যার আবার বললেন ” আচ্ছা তবে তো ভালোই। তুমি যখন ইন্টারভিউ দিতে এসেছো তখন আমার তো তোমাকে পরীক্ষা করে দেখতে হবে যে তুমি আমাদেত বিদেশি অতিথি দের ভালো মতো খেয়াল রাখতে পারবে কিনা”। আমি বললাম ” হ্যা আপনি যেমন বলবেন তেমনই পারবো”। আসিফ চেয়ারে ঢেলান দিয়ে বললেন ” তাহলে উঠে দাড়াও”। আমি দাড়ালাম।
আসিফঃএইবার শাড়ি খোলো।

আমি দাঁড়িয়ে রইলাম অবাক হয়ে।আসিফ স্যার হেসে বললো” দাঁড়িয়ে থেকো না সোমা। আদি আমাকে সবই বলেছে। আর আমাদের কোম্পানির তোমার মতো এক স্লাট কেই দরকার। তুমিও যৌনতা উপভোগ করবে আমাদের ক্লায়েন্ট রাও তোমার সাথে মজা করে খুশি থাকবে”। আমি বুঝলাম এখানে শুধু শুধু ভান করে লাভ নেই। আমি আমার শাড়ি খুলে ফেললাম। আমার পেটিকোটের দড়ি খুলতেই পেটিকোট নিচে পরে গেলো। এরপর আসিফ স্যার বললেন ” এইবার ব্লাউজ টাও খোলো”। আমি আস্তে আস্তে বোতাম গুলো খুলছি ব্লাউজের। এরপর ব্লাউজ টা খুলে পাশের সোফায় ছুড়ে মারলাম। আমি এখন শুধু একটা সাদা ব্রা আর সাদা পেন্টিতে দাঁড়িয়ে রয়েছি৷ আমার পেন্টি টা সাদা হওয়ায় গুদের জায়গাটা যে ভিজে রয়েছে তা বোঝা যাচ্ছে।

আসিফঃএইবার দুই হাত উচু করে তোমার বগল দেখাও।
আমি দুই হাত উচু করলাম। আমার বগলে হালকা বাল হয়ে রয়েছে।
আসিফঃ ইসসস এই বগল পরিস্কার রাখবে। প্রতিদিন সবার আগে বোগল পরিস্কার করবে।
আসিফ নিজের প্যান্টের হুক খুলে ধনটা বের করে হাতানো শুরু করলো। আমি দেখলাম কিন্তু না দেখার ভান করে বোগল বের করে দাঁড়িয়ে রইলাম।
আসিফঃ এইবার ব্রাটা খুলে তোমার দুধ গুলো দেখাও।

আমি ব্রা টা খুলতেই আমার বড় বড় দুধ দুটো বের হয়ে এলো দুলতে দুলতে। আমি ব্রাটা আসিফের দিকে ছুড়ে মারলাম। আসিফের বুকের উপর গিয়ে পরলো ব্রাটা। ব্রাটা নাকের কাছে নিয়ে গন্ধ নিলো আর আমার দুধ দুটো কে চোখ দিয়ে গিলতে লাগলো। আমি হাত দিয়ে দুধ দুটো উচিয়ে ধরে আমার বোটায় জিভ লাগিয়ে আসিফ কে একটু টিজ করলাম। আসিফ স্যার তখনও নিজের ধন ডলছে।

আসিফঃ উফফ সোমা তুমি তো আমার ব্যাবসার ভালো উন্নতি করবে। এইবার তোমার পেন্টি টা খুলে গুদ টা দেখাও আমার স্লাটি ইন্টারভিউই।

আমি পিছন ফিরে আসিফের মুখের দিকে আমার পাছা করে একটু নিচু হয়ে আর পাছাটা উচু করে আস্তে আস্তে আমার পেন্টি টা নিচে নামালাম। এরপর পা গলিয়ে পেন্টিটা বের করে পিছন ফিরে আসিফ কে ছুড়ে মারলাম। এরপর আমার পাছাটা আরো উচু করে এমন ভাবে ধরলাম যে আমার গুদ আর পাছা একসাথে দেখা যাচ্ছে। আমি পাছাটা একটু ঝাকালাম। এরপর আসিফ স্যারের দিকে ফিরতেই দেখি উনি চোখ বন্ধ করে আমার পেন্টির গন্ধ নিচ্ছেন। আমি এই দিক ঘুরেছি টের পেয়ে তিনি চোখ খুলে পেন্টি টা নামিয়ে রাখলেন।

আমি দুই পা ফাক করে লেংটা হয়ে ওনার অফিস রুমে দাঁড়িয়ে আছি।আসিফ স্যার চেয়ার থেকে উঠে দাড়ালেন। ওনার ধন টাও সেই সাথে আমার চোখের সামনে এলো। অনেক মোটা একটা দন্ড উনি এতক্ষণ টেবিলের নিচে লুকিয়ে রেখেছিলেন। উনি উঠতেই প্যান্টটা নিচে পরে গেলো। এরপর আমার দিকে তাকিয়ে হাসতে হাসতে আমার কাছে এলেন। আর আমাকে জড়িয়ে ধরলেন।

আমি বললাম ” কি স্যার এরকম তো কথা ছিলো না”।

আসিফ বললো ” বস যা বলবে তাই করতে হবে সোমা ডারলিং। না হলে চাকরি নট”।

আমি আসিফের গাল টিপে দিয়ে বললাম ” তাই নাকি। তো বস এখন কি করতে বলছে”। আসিফ আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে সশব্দে একটা চুমু খেলো আর বললো ” বস এখন তোমার শরীরের মধু খেতে চাচ্ছে”।

বাকি অংশ পরের পর্বে……

 

Leave a Comment