সতীলক্ষ্মীর সর্বনাশ [৩] – Bangla Choti Collections

Written by Bumba

নবম পর্ব
নিঃশ্বাস বন্ধ করে বসে আছি মায়ের আগমনের অপেক্ষায়। একটা দমবন্ধ করা নীরবতা যেন সারা ঘরে বিরাজমান।”আরে আসেন আসেন মিসেস কুন্ডু। লজ্জা কিসের? সব তো নিজেদেরই লোক। এখানে বাইরের লোক কেউ নাই.. যারা আছে তারা সবাই মহিলা.. আপনারই মত সম্ভ্রান্ত ঘরের … বাড়ে ঘর কি বিবি।” রমেশ জির গমগম করা কন্ঠে ঘরের নীরবতা ভাঙলো।
তৎক্ষণাৎ রাজেশ কাকু মায়ের একটা হাত ধরে ঘরে ঢুকিয়ে নিয়ে আসলো।
মা ঘরে ঢুকলো সরু ফিতেওয়ালা শর্ট ঝুলের লাল রঙের স্লিভলেস গাউন পড়ে। আমি অবাক হয়ে তাকিয়ে রইলাম মায়ের দিকে।
বগলের কাছ’টা অনেকটাই কাটা যা সমগ্র বাহুমূলকে উদ্ভাসিত করেছে সবার সামনে। বুকের দিকে ডীপ-লোকাট থাকার দরুন মায়ের বৃহৎআকার স্তনযুগলের বিভাজিকা সবার সামনে উন্মুক্ত হয়ে যেনো আমন্ত্রণ জানাচ্ছে তাদের দিকে। মায়ের নিতম্ব এতটাই ভারী যে হাটু পর্যন্ত ঝুলের পোশাকটির অনেকটাই উপরে উঠে গিয়ে নির্লোম, সাদা কলা গাছের কান্ডের মতো সুগঠিত দুটি উরু প্রকট হয়েছে ঘরে উপস্থিত ব্যক্তিদের সামনে।
রকি দা আর রমেশ জি মা’কে এই পোশাকে দেখে এমনভাবে বিস্ফোরিত নেত্রে এবং মুখ হাঁ করে মায়ের দিকে তাকিয়ে রইলো যে একসঙ্গে অনেকগুলো মাছিগুলো গলে গেলেও টের পাবেনা মুখের ভেতরে।
ওদের চোখের দৃষ্টি অনুসরণ করে মা আরষ্ট হয়ে ঘরের এক কোণে দাঁড়িয়ে রইলো।
লক্ষ্য করলাম রাজেশ কাকু রমেশ গুপ্তাকে চোখের ইশারা করলো।
“নামাস্তে মিসেস কুন্ডু.. আমি হলাম এই বাড়ির মালিক রমেশ গুপ্তা। আসেন ম্যাডাম, বাকি ৪ জন প্রতিযোগিনীর সঙ্গে আপনার পরিচয় করিয়ে দিই।” এই বলে রমেশ জি মায়ের কোনো রিয়্যাকশন দেওয়ার আগেই হাত দিয়ে মায়ের কোমরটা জড়িয়ে ধরে ওই মাগীপাড়ার মেয়েছেলে গুলোর কাছে নিয়ে গেলো।
মিসেস লাহিড়ী, মিসেস ব্যানার্জি, মিসেস শ্রীবাস্তব, আর মিসেস দাস … এই চারটি নকল পদবী এবং মিথ্যে বংশপরিচয় দিয়ে ওদের সঙ্গে মায়ের আলাপ করাতে করাতে রমেশ জি এটাও দাবি করলো যে এই প্রতিযোগিতায় চান্স পেতে গেলে নাকি অনেক কিছু জানতে হয়, অনেক কিছু শিখতে হয়, অনেক ব্যাপারে ট্রেনিং থাকতে হয় আর সব থেকে বড় কথা হলো ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড বিশাল হতে হয়। কিন্তু এই সবকিছু উপেক্ষা করে শুধুমাত্র রাজেশ কাকুর কথায় নাকি সে আমার মাকে এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য সম্মতি দিয়েছে। কথা বলার সময়ও দেখছিলাম রমেশ জি হাত দিয়ে মায়ের কোমর শক্ত করে আঁকড়ে ধরে আছে। এর ফলে মায়ের কিছুটা অস্বস্তি বাড়লেও রমেশ গুপ্তার মুখে ওইসব ভালো ভালো কথা শুনে মায়ের মুখে একটি কৃতজ্ঞতার হাসি ফুটে উঠলো।
কিন্তু আমি তো জানি আসল সত্যিটা কি, সেই জন্য এতগুলো মিথ্যে কথা একসঙ্গে শোনার পর ঠিক হজম করতে পারলাম না। তাই বদহজমের জন্য মুখ দিয়ে সশব্দে একটা চোঁয়া ঢেকুর বেরিয়ে এলো। ভাগ্য ভালো এন্টিচেম্বারটি সাউন্ড প্রুফ হওয়ার জন্য আওয়াজটা বাইরে যায়নি।
“অনেক কথা হয়েছে এবার প্রতিযোগিতা শুরু করতে হবে আমাদের। প্রতিযোগিরা নিজেদের পজিশন নিয়ে নিন। এখনই প্রথম রাউন্ড শুরু হতে চলেছে। আমিই বলে দেবো কি করতে হবে প্রথম রাউন্ডে। ড্যাডি, তার আগে ওই gold and diamond এর expensive waistband টা এখানে নিয়ে এসো। তবে সর্বপ্রথম প্রত্যেককে একটা বন্ড-পেপারে সই করতে হবে।” সবাইকে থামিয়ে দিয়ে কাটা কাটা বাংলাতে বলে উঠলো রকি দা।
কালো গায়ের রঙ এবং মাসকুলার বডি আর উচ্চতা ছয় ফুটের বেশি বলে রকি দা’কে নিগ্রো বলে চালিয়ে দিলেও একটু অত্যুক্তি করা হবে না। অনেকে আবার এটাকে ‘টল-ডার্ক-হ্যান্ডসাম’ বলে থাকে।
“meet my son Rocky … ওই হলো আজকের রাতের প্রতিযোগিতার convener, arranger and director … তাই ওর কথা শুনে সবাই চলবে, কেউ ওর কথার অবাধ্য যেনো না হয়।” গম্ভীর কণ্ঠে সবাইকে কথাটা জানিয়ে দিয়ে রমেশ’জি সকল মহিলা প্রতিযোগীর হাতে একটি করে স্ট্যাম্প পেপার ধরিয়ে দিলো।
পূর্ব পরিকল্পিত প্ল্যানমাফিক বাকি ৪ জন প্রতিযোগী নির্দ্বিধায় স্ট্যাম্প পেপারে সই করে রকি দা’র হাতে ফেরত দিলেও, স্বভাবতই মা একটু ইতস্তত করে জানতে চাইলো এই কাগজে কি লেখা আছে এবং এটা তে সই করা কেনো জরুরি?
“don’t worry my dear shikha madam, it’s nothing but a simple formalities … যে কোনো competition এ participate করতে হলে আপনাকে এই ধরনের bond paper এ সই করতেই হবে। এটা তেমন চাপের কিছু নয়। এটাতে লেখা আছে যে আপনি মাঝপথে এই প্রতিযোগিতা থেকে বেরিয়ে আসতে পারবেন না। otherwise আপনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।” একদমে কথাগুলো বলে গেলো রকি দা।
“আইনি ব্যবস্থা” এই কথাটা শুনে মা চমকে গিয়ে রাজেশ কাকুর দিকে তাকালো।
মায়ের মুখের ভাব বুঝতে পেরে রাজেশ কাকু তৎক্ষণাৎ বললো “ডার্লিং এতো ভয় পেয়ো না। এটা একটা সাধারন ফর্মালিটি ছাড়া কিছুই নয়। আরে বাবা তোমাকে তো আর সিংহের খাঁচায় ঢুকিয়ে দরজা আটকে দেওয়া হবে না বা ১০ তলা থেকে লাফাতেও বলা হবে না। এখানে শুধু কয়েকটা ফটোশুট, কয়েকটা র্যাম্প-ওয়াক আর কয়েকটা ভিডিও রেকর্ডিং হবে। that’s all”
মা কিছুক্ষন চুপচাপ ভাবলো তারপর কাঁচের বাক্সে রাখা ওই কোমরবন্ধটার দিকে তাকালো। তারপর দেখলাম কাঁপা কাঁপা হাতে বন্ড পেপারে সই করে রকি দার হাতে দিয়ে দিলো।
লক্ষ্য করলাম ঘরে উপস্থিত তিনজন পুরুষের মুখেই একটা অদ্ভুত হাসি ফুটে উঠলো। বুঝতে পারলাম ওদের প্ল্যানমাফিক কাজ ভালই এগোচ্ছে।
দেখতে দেখতে প্রথম রাউন্ডের প্রতিযোগিতা শুরু হয়ে গেলো। রমেশ জি আর রাজেশ কাকু গদিওয়ালা সোফা সেটটার উপর গিয়ে বসে পড়লো। যদিও সবকিছুই show off করা হচ্ছে। এদের আসল প্ল্যান তো আমি জানি।
বলা হলো থ্রিডি ওয়ালপেপার লাগানো দেওয়ালের এককোণ থেকে অন্য কোণে প্রতিযোগিদের হাঁটতে হবে মিউজিকের তালে তালে।
মা জানতে চাইলো কোমরবন্ধের সঙ্গে হাঁটার প্রতিযোগিতার কি সম্পর্ক? রকি দা’র তরফ থেকে বুঝিয়ে বলা হলো যে কোনো সম্পর্ক নেই। কিন্তু যে প্রতিযোগিনী রূপে-গুণে-কার্যকারিতায় এবং আধুনিকতায় সবথেকে সফল বিবেচিত হবে সেই এই পুরস্কারটি পাবে।
মায়ের মুখ দেখে বুঝতে পারলাম পুরোপুরি কনভিন্স না হলেও অনিচ্ছা সত্ত্বেও মাকে রাজি হতে হলো হাঁটার জন্য।
যেহেতু তারা মাগীপাড়ার বেশ্যা তাই ছলা-কলা তো তারা অনেক বেশী জানবে। তাই কোমর দুলিয়ে দুলিয়ে উত্তেজক ভঙ্গিতে হাঁটা শুরু করলো বাকি চারজন প্রতিযোগিনী। হাঁটতে গিয়ে যথেষ্ট বেগ পেতে হচ্ছিলো আমার মাকে। বিয়ের পর থেকে অনেক দিনের অভ্যাস চলে গেছে হাই হিল জুতো পরার। তবুও ওদের সঙ্গে পাল্লা দিয়ে পুরস্কার জেতার লোভে মাও হাঁটতে শুরু করলো। হাই হিল জুতোর প্রতিটা পদক্ষেপে মায়ের বিশাল দুলদুলে পাছার দাবনা দুটো একে অপরের সঙ্গে ধাক্কা খেয়ে প্যান্টি আর গাউন ভেদ করেই একটা তরঙ্গ তুলছিলো। মাকে বলা হলো বাকিদের মতো হাঁটার গতি একটু বাড়াতে। বাধ্য মেয়ের মত প্রতিযোগিতা জেতার আশায় মা সেটাই করতে লাগলো আর পারভার্ট লোক দুটি সোফায় বসে তারিয়ে তারিয়ে মায়ের পাছার দুলুনি দেখতে লাগলো।
“stop walking now” সবাইকে থামতে বলে রকি দা জানিয়ে দিলো প্রথম রাউন্ডের প্রতিযোগিতা শেষ হয়ে গিয়েছে এবং সবাই পাস করেছে। শুধু আমার মাকে সম্মোধন করে বলল আপনাকে একটু ফ্রি হয়ে থাকতে হবে। আপনি বড্ডই আরষ্ট হয়ে আছেন।
শুরু হলো দ্বিতীয় রাউন্ডের প্রতিযোগিতা। এখানে বলা হলো পোশাকের উপর দিয়ে কোমরবন্ধটি পড়ে প্রত্যেক প্রতিযোগিনীকে হাঁটতে হবে। এই রাউন্ডের প্রথমেই আউট হয়ে গেলো শেফালী নামের পৃথুলা মহিলাটি। কারণ তার পেটে এবং কোমরে এতটাই চর্বি যে কোমরবদ্ধটা আঁটলোই না। বাকি চার জন প্রতিযোগীকে এক এক করে কোমরবদ্ধটি পরে হাঁটতে হলো এই প্রতিযোগিতায়। কিছুক্ষণ সময় এইসব মানুষদের সঙ্গে অতিবাহিত করার জন্য এবং বিশেষ করে ওই প্রতিযোগীদের সঙ্গে কিছুটা সখ্যতা হওয়ার জন্য মা আগের থেকে অনেকটাই ফ্রি হয়ে গিয়েছে লক্ষ্য করলাম। তাই মিউজিকের তালে তালে বাকিদের মতোই কোমর দুলিয়ে হাঁটতে লাগলো আমার মাতৃদেবী।
রকি’দা একমনে ভিডিও রেকর্ডিং করে যাচ্ছিলো। হঠাৎ লক্ষ্য করলাম রকি দা ক্যামেরা থেকে চোখ সরিয়ে রীতা নামের মহিলাটি’কে কি একটা ইশারা করলো। মা বেশ জোরেই হাঁটছিলো। চোখের নিমেষে দেখলাম রিতা মায়ের পাশ দিয়ে যাওয়ার সময় ইচ্ছে করে মায়ের পায়ের সঙ্গে নিজের পা টা জড়িয়ে দিলো। একে তো হাই-হিল পরার অভ্যাস নেই, তার উপর এরকম অতর্কিতভাবে পায়ে পা জড়িয়ে যাওয়ার ফলে যা হওয়ার তাই হলো। মা দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে মাটিতে পড়ে গেলো। পড়ে গেলো না বলে বসে পড়লো বলা ভালো। ভাগ্যিস মাথাটা মাটিতে ঠুকে যায় নি, তা হলে একটা কেলেঙ্কারি কান্ড হতো। মাটিতে পড়ে যাওয়ার ফলে দুটো পা দুদিকে ছড়িয়ে যাওয়ার জন্য শর্ট ঝুলের গাউন টা অনেকটাই উপরে উঠে গিয়ে মায়ের thong স্টাইলের লাল প্যান্টিটা দৃশ্যমান হলো সবার সামনে।
মায়ের ফরসা সুগঠিত উরু আর গাউন এর তলা দিয়ে প্যান্টি দেখতে পেয়ে রমেশ গুপ্তার চোখ দুটো জ্বলজ্বল করে উঠলো।
রকি’দা কে দেখে মনে হলো যেনো এই মুহূর্ত টার জন্যই অপেক্ষা করছিল।
“ওহো মিসেস লাহিড়ী (রীতা নামের মহিলাটির নকল পদবী) একটু দেখে হাঁটা উচিৎ ছিলো আপনার” এই বলে মুহুর্তের মধ্যে মায়ের পেছনে গিয়ে দাঁড়িয়ে মায়ের কোনো রিয়্যাকশন দেওয়ার আগেই মায়ের হাত দুটো তুলে বগলের তলা দিয়ে নিজের দুটো হাত ঢুকিয়ে দিয়ে ভারী স্তন জোড়ার নিচটা চেপে ধরে সেগুলোকে আরো উপর দিকে তুলে ধরলো।
“এই … কি করছেন কি ছাড়ুন আমাকে” সম্বিত ফিরে পেয়ে মা বললো।
“আপনাকে তোলার চেষ্টা করছি ম্যাডাম আর কিছুই নয় । আপনি নিজে থেকে উঠতে পারবেন? তাহলে চেষ্টা করে দেখুন তো…” এই বলে ওই পজিশনেই স্থির হয়ে গেলো রকি দা।
নিজের কোমর বেঁকিয়ে, মাটিতে হাতের সাপোর্ট দিয়ে মা অনেক চেষ্টা করলো নিজে থেকে উঠে দাঁড়ানোর। মায়ের মুখ দেখে মনে হলো কোমরে ভালোই ব্যথা পেয়েছে তাই কিছুতেই উঠতে পারলো না। সকল প্রচেষ্টা ব্যর্থ হওয়ার পর অসহায় ভাবে রকি দা’র মুখের দিকে তাকিয়ে রইলো।
একপ্রকার মায়ের সম্মতি পেয়ে রকি দা শুরু করলো তার আসল কেরামতি। নিজের বাঁ হাত’টি মায়ের ভারী স্তনজোড়ার নিচে আরো শক্ত করে চেপে ধরে ডান হাতটি মায়ের পাছার তলায় নিয়ে তলায় নিয়ে গিয়ে শক্ত করে আঁকড়ে ধরলো পাছার একটা দাবনা।
মা মুখ দিয়ে “আউচ্” করে একটা আওয়াজ করে উঠলো।
এবার নিজের বাঁ হাতটা বুকের তলা থেকে নিয়ে এসে পিঠের নিচে রেখে মাকে পাঁজাকোলা করে তুলে সোফার দিকে নিয়ে গেলো রকি দা।
“আমাকে নামিয়ে দিন এবার আমি দাঁড়াতে পারবো।” রকি দা’র কোলে ছটফট করে বলে উঠলো আমার মা।
“আচ্ছা? তাই? as you wish madam” এই বলে মাকে নিজের কোল থেকে মাটিতে নামিয়ে দিলো, আর মা সঙ্গে সঙ্গে থুপ করে মাটিতে বসে পরলো।
“are usse utha ke yahan per le aao mere pass unke kamar mein jod nahin hai khade hone ke liye” গম্ভীর গলায় বললো রমেশ গুপ্তা।
রকি দা বিন্দুমাত্র সময় নষ্ট না করে তৎক্ষণাৎ মাকে মাটি থেকে পাঁজাকোলা করে তুলে সোফার কাছে গিয়ে এমন একটা কান্ড করলো যেটার জন্য মা তো নয়েই, এমনকি আমিও প্রস্তুত ছিলাম না।
মাকে নিজের বাবা রমেশ জি’র কোলে বসিয়ে দিলো আর মায়ের নগ্ন পা’দুটো রাখলো রাজেশ কাকুর কোলের উপর।
“চুপচাপ বসে থাকুন মিসেস কুন্ডু আমার এখানে। আমি আপনার কোমরে ম্যাসাজ দিয়ে দিচ্ছি আর রাজেশ আপনার পায়ে। তাহলেই দেখবেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবেন।” মা কিছু বুঝে ওঠার আগেই রমেশ গুপ্তা নিজের একটা হাত মায়ের পেটের উপর নিয়ে গিয়ে শক্ত করে চেপে ধরলো যাতে তার কোল থেকে না উঠতে পারে।
“কিন্তু আমি এখানে, এভাবে কি করে? আমার অস্বস্তি লাগছে …” মা কাতর কণ্ঠে বললো।
“দেখুন মিসেস কুন্ডু আপনি এমনিতেই এই রাউন্ডে পড়ে গিয়ে ডিসকোয়ালিফাইড হয়ে গেছেন। আমরা চাইছি আপনাকে সুস্থ করে পরের রাউন্ডে নিয়ে যেতে। যাতে আপনি ওই পুরস্কারটি পান। এখন আপনি যদি সুস্থ না হতে চান, তাহলে চলে যান একা একা .. আমাদের কিছু বলার নেই।” মোক্ষম চাল চাললো রমেশ গুপ্তা।
একে তো কোমরের ব্যাথা, তার উপর এই অবস্থায় একা একা বাড়ি ফেরার ভয়, সর্বোপরি কোমরবদ্ধটি পাওয়ার লোভ …. এই তিনটি জিনিসের দোলাচলে মা কিছুক্ষন ভেবে তারপর ঘাড় নাড়িয়ে রমেশ জি’র কোলে বসে সেবা নেওয়ায় একপ্রকার বাধ্য হয়েই সম্মতি জানালো।
পা মচকে যাওয়ার জন্য কোমরের সাথে সাথে মা গোড়ালিতেও ব্যথা পেয়েছিলো। গোড়ালিতে ম্যাসাজ করে দেওয়ার নাম করে রাজেশ কাকু মায়ের একটা পা ধরে নিজের কাঁধে উঠিয়ে নিয়ে দুই হাত দিয়ে ঘষে ঘষে volini ointment লাগিয়ে ম্যাসাজ করে দিতে লাগলো মায়ের গোড়ালিতে। ফলস্বরূপ মায়ের শর্ট ঝুলের গাউনটা অনেকটা উঠে গিয়ে মায়ের লাল রংয়ের thong স্টাইলের প্যান্টিটা প্রকাশিত হয়ে পড়লো রমেশ জি আর রাজেশ কাকুর সামনে। ধূর্ত রমেশ গুপ্তা তৎক্ষণাৎ নিজের একটা হাত দিয়ে মায়ের দুটো হাতের কব্জি পেছন থেকে চেপে ধরলো যাতে মা হাত দিয়ে গাউন টা নিচে না নামাতে পারে।
দ্বিতীয় রাউন্ডও সমাপ্ত হয়ে গেলো। রকি দা ঘোষণা করলো আসলে এই রাউন্ডে ৩ জন উত্তীর্ণ হয়েছে, কিন্তু যেহেতু রাউন্ডের একেবারে শেষের দিকে অনিচ্ছাকৃতভাবে মা পড়ে গিয়েছিল ওই জন্য তৃতীয় রাউন্ডে প্রবেশ করার জন্য মা’কে একটি সুযোগ দেওয়া হলো।
রকি দা’র এই ঘোষণা শুনে বাকিরা হাততালি দিয়ে উঠলো। পুরো ব্যাপারটা শুনে আমার হাসি পেলো। যাকে ঘিরে আজ এতো আয়োজন, তাকে বাদ দিয়ে কি করে এই নকল প্রতিযোগিতা শুরু হবে? যত্তসব নাটক!!
কিন্তু এখনো চমকের অনেক কিছু বাকি ছিলো।
রকি দা বলতে শুরু করলো “এবার আমরা main competition এর মধ্যে entry নিতে যাচ্ছি। আগের রাউন্ডগুলোতে আমরা প্রতিযোগীদের আধুনিক পোশাক দেখেছি, ramp এ সাবলীলভাবে হাঁটার দক্ষতা দেখেছি, এমনকি ঐরকম ভারী একটা এক্সপেন্সিভ waistband পোশাকের উপর দিয়ে কোমরে জড়িয়েও হাঁটতে দেখেছি। কিন্তু আমাদের প্রতিযোগী যারা আছে তারা শরীরের যে অংশে কোমরবন্ধটি পড়বে, অর্থাৎ নাভীর একটু নিচে ঠিক কোমরের উপর। কিন্তু সেটা তো কোনো পোশাকের উপরে পড়বে না! উন্মুক্ত জায়গাতে পড়বে অর্থাৎ নগ্ন পেট বা কোমরের উপরেই পড়বে… কি তাইতো?”
আমার মা ছাড়া ঘরে উপস্থিত সমস্ত ব্যক্তিরাই সম্মতি জানালো।
রকি দা আবার বলতে শুরু করলো “তাহলে আমাদের পরের রাউন্ডে কি করতে হবে? কোমরবদ্ধটি শরীরের সঠিক জায়গায় পড়ে কিরকম লাগছে সেইটা আমরা দেখবো, যারটা সেরা হবে সেই পাবে পুরস্কার। বোঝা গেলো?”
এক্ষেত্রেও দেখলাম মা ছাড়া ঘরের সবাই সমস্বরে সম্মতি জানালো।
এইসব কথাবার্তা চলার ফাঁকে আমার মা মুখ দিয়ে “আহ্হ্হ্” করে একটা শব্দ করে উঠলো। লক্ষ্য করলাম রাজেশ কাকু তখনো মায়ের পা কাঁধে তুলে গোড়ালি ম্যাসেজ করে যাচ্ছে আর রমেশ জি নিজের একটা হাত মায়ের পেটের কাছে নিয়ে এসে গাউন এর উপর দিয়েই মায়ের গভীর কুয়োর মতো নাভীর গর্তটা খুঁজে পেয়ে সেখানে আঙুল ঢুকিয়ে ঘোরাচ্ছে।
“আমাকে ছাড়ুন আপনারা দু’জন। আমি ঠিক আছি, আর ম্যাসেজ করতে হবে না।” শারীরিক অস্বস্তি এড়াতে কথাটা মা ওদের দুজনকে বলে রমেশ জি’র কোল থেকে উঠতে গেলো।
“আরে না না, মিসেস কুন্ডু …তাই কি করে হয়!! এখনো তো কোমরেই ম্যাসাজ করলাম না। কোমরে তো আপনি খুব ব্যথা পেয়েছেন, কোমরের ব্যথা ঠিক না হলে পরের রাউন্ডে পার্টিসিপেট করবেন কি করে? আর পার্টিসিপেট না করতে পারলে প্রাইজটা তো আপনি পাবেন না।” এই বলে রমেশ গুপ্তা মা’কে নিজের কোলে দুই হাত দিয়ে চেপে বসিয়ে দিলো।
“enough is enough … কথা বলে সময় নষ্ট না করে পরের রাউন্ড শুরু করতে হবে আমাদের… হাতে বেশি সময় নেই। আপনারা প্লিজ যে যার নিজেদের গাউন খুলে ফেলুন।” রকি দা সবাইকে থামিয়ে দিয়ে বললো।
“Mr Gupta, are you sure? I mean এটা করা কি খুব জরুরী?” আদিখ্যেতা করে কোমর দুলিয়ে রকি দা’র কাছে গিয়ে প্রশ্ন করলো সীমা নামের মহিলাটি।
“yes of course, otherwise বুঝবো কি করে বলুন তো কোন প্রতিযোগীর শরীরের ওই বিশেষ স্থানে কোমরবদ্ধটি সব থেকে ভালো ভাবে শোভা পাচ্ছে?” রকি দা’র তৎক্ষণাৎ উত্তর।
বাকি তিন জন প্রতিযোগী অর্থাৎ রীতা, সীমা আর রুপা নিজেদের মধ্যে চোখ চাওয়া-চাওয়ি করে নিজেদের গাউনগুলি খুলে ফেলে নির্লজ্জের মতো শুধু ব্রা আর প্যান্টি পরা অবস্থাতেই দাঁড়িয়ে রইলো ঘরে উপস্থিত সবার সামনে।
“wow bravo .. that’s great” হাততালি দিয়ে উল্লাসে ফেটে পড়লো রকি দা তার সঙ্গে ঘরের আরো বাকি দুজন পারভার্ট পুরুষ মানুষ।
এরই মধ্যে হঠাৎ লক্ষ্য করলাম রমেশ গুপ্তা মায়ের পাছাটাকে এক হাত দিয়ে ধরে কোমরটা উপরে তুলে গাউনটা কে পাছার নিচ দিয়ে বের করে কোমরের উপরে পুরোটাই তুলে দিলো।
“এই কি করছেন কি? এটা কি করলেন গুপ্তা জি? ছাড়ুন আমাকে …” ছটফট করে উঠলো মা।
রমেশ গুপ্তা মায়ের গালে গাল ঠেকিয়ে একদম কানের কাছে মুখ নিয়ে এসে বললো “আরে দাঁড়াও, আগে তোমার কোমরের ব্যথাটা সরিয়ে দিই।”
রমেশ জি এতক্ষণ মা’কে ‘আপনি’ করেই কথা বলছিলো, হঠাৎ করে “তুমি” শুনে আমার সঙ্গে সঙ্গে মা’ও চমকে উঠলো।
ওইদিকে ততোক্ষণে প্রতিযোগিতার পরবর্তী রাউন্ড শুরু হয়ে গিয়েছে।
ওই তিনজন মহিলাই বিকিনি টাইপ ব্রা আর প্যান্টি পড়ে থাকার দরুন স্তন জোড়ার এবং পাছার দাবনার ৭০% উন্মুক্ত হয়েছিল। ওই অবস্থাতেই এক একজন নিজেদের নগ্ন কোমরের উপর কোমরবন্ধ টি পড়ে পাছার দাবনায় তরঙ্গ তুলে ramp walk করতে লাগলো। এদের মধ্যে আমার সব থেকে বেশি আকর্ষণীয় লাগছিল সীমা কে। মহিলার চেহারার অংশবিশেষ আমার মাতৃদেবীর থেকে কোনো অংশেই কম নয়।
প্যান্টি পরিহিতা অর্ধ নগ্ন পাছা রমেশ গুপ্তার কোলের উপর দিয়ে আমার মা জননী কোমরের মালিশ উপভোগ করতে করতে আড়চোখে মাঝেমাঝেই ওই তিনজন মহিলার দিকে তাকাচ্ছিলো।
গাউনটা কোমরের কিছুটা উপরে উঠে যাওয়ার জন্য। মায়ের লাল রঙের প্যান্টি ইলাস্টিক স্পষ্ট দেখা যাচ্ছিলো। তার উপরে হাত নিয়ে গিয়ে রমেশ গুপ্তা মায়ের কোমর মালিশ করছিলো।
“কি ডার্লিং এবার তুমি হাঁটবে তো র্যাম্পে?” কথাটা বলতে বলতেই লক্ষ্য করলাম রমেশ জির হাতটা হঠাৎ ইলাস্টিকের মধ্যে দিয়ে মায়ের প্যান্টির ভিতরে অদৃশ্য হয়ে গেলো।
“এই কি করছেন কি? আহ্…. হাতটা বের করুন ওখান থেকে। না আমি এটা করতে পারবো না।” মা আবার ছটফট করে উঠলো।
হঠাৎ লক্ষ্য করলাম রাজেশ কাকু রকি দা’কে কি একটা ইশারা করলো। সঙ্গে সঙ্গেই দেখলাম রকি দা ঘরের এক কোণে টেবিলের উপর রাখা একটি স্টিলের জগ থেকে কাচের গ্লাসে গাঢ় সবুজ রঙের একটি তরল ঢেলে মায়ের কাছে নিয়ে এলো।
“এটা ট্রাই করুন ম্যাডাম। আপনাকে কিছুটা exhausted লাগছে। এটা নিলে আপনি অনেকটাই ফ্রেশ হয়ে যাবেন আর এনার্জিও ফিরে পাবেন।”
“এটা তো হার্ড ড্রিঙ্ক, আমি হার্ড ড্রিংক নিই না।” মা উত্তর দিলো।
“না না, কে বললো এটা হার্ড ড্রিঙ্ক? আপনাকে মদ খাওয়ানোর হলে অনেক আগেই কোলড্রিংসে মিশিয়ে খাওয়াতে পারতাম আমরা। কিন্তু খাইয়েছি কি? খাওয়াই নি তো। আমরা হলাম প্রফেশনাল মানুষ। আমরা চাই যাতে আপনি এই প্রতিযোগিতায় আবার পার্টিসিপেট করতে পারেন। এর বেশি আমাদের আর কোনো উদ্দেশ্য নেই। বিশ্বাস করুন … এটা হলো একটা এক্সপেন্সিভ এনার্জি ড্রিংক।” কেনো জানিনা রকি দা’র এই অসম্ভব ভালো বোঝানোর ক্ষমতার কাছে মা আবার পরাজিত হলো এবং ড্রিঙ্ক’টি নিলো। আর নিজের জীবনের চরমতম সর্বনাশ ডেকে আনলো।
আমি খুব ভালোভাবেই জানি এই সবুজ রঙের তরল’টি কোনো স্বাভাবিক তরল নয়। এখানে নিশ্চয়ই এমন কিছু মেশানো আছে যা পারভার্ট লোকগুলোর কাজ হাসিল করতে অনেকটাই সাহায্য করবে।

দশম পর্ব
রমেশ জি’র কোলে বসেই গাঢ় সবুজ রঙের তরলের গ্লাসটি ধরে ইতস্তত করছিলো মা। জীবনে কোনদিনও কোলড্রিংস ছাড়া অন্য কোনো অজানা পানীয় স্পর্শ না করা রমণীর জন্য স্পষ্টতই দ্বিধাকর মুহূর্ত। রমেশ গুপ্তা এবং রাজেশ কাকু দুজনেই মায়ের এই মনের অন্তর্দ্বন্দ্ব স্পষ্ট বুঝলো। তারা দুজন আমার মাকে উৎসাহ দিতে থাকলো পানিওটা গ্রহণ করার জন্য। সবচেয়ে বেশী আগ্রহ দেখলাম রমেশ গুপ্তার। তিনি আমার মাতৃদেবীর ডান হাতের কবজি চেপে ধরে গ্লাসটা মায়ের ঠোটে ছুঁইয়ে দিলেন। তারপর বাধ্য করলেন মা’কে সিপ করতে।আমার ফোনটা হঠাৎ বেজে উঠলো। দেখলাম রকি দা কল করেছে। “চিন্তা করিস না খানকির ছেলে তোর মাকে বিষ খাওয়াইনি। এটা এক ধরনের imported sex drug, যেটা অ্যালকোহলের সঙ্গে মিশিয়ে তোর মাকে খাইয়েছি। এটা খাওয়ার ফলে তোর মায়ের মধ্যে একটা ঘোরের ভাব থাকবে অনেকক্ষণ, তার সঙ্গে আস্তে আস্তে কামের ইচ্ছা বৃদ্ধি পাবে। আব দেখ আগে আগে হোতা হে কেয়া।” এই বলে ফোনটা কেটে দিলো রকি দা।
জীবনে প্রথমবারের মতো মদের সঙ্গে একটি ভয়ানক সেক্স ড্রিংকের স্বাদ গ্রহন করলো আমার মা। মায়ের চোখ-মুখ দেখে মনে হলো স্বাদ খুব একটা পছন্দ হয় নি, তবে কোনও অভিযোগও করলো না আমার বেচারি মা।
একটা হাত কোমরের পেছনে প্যান্টির মধ্যে ঢোকানো অবস্থাতে মায়ের ঘাড়ে গলায় মুখ ঘষতে ঘষতে রমেশ গুপ্তা মাকে খুব আস্তে আস্তে বললো “এবার তুমি তোমার গাউন টা খোলো সুন্দরী। ওই দেখো ওরা কিন্তু প্রতিযোগিতা শুরু করে দিয়েছে। ওরা যদি প্রাইজ জিতে যায়, তাহলে এতদূর এসেও তোমাকে খালি হাতে ফেরত যেতে হবে।”
“নাআআআ , এটা আমি করতে পারবোনা” খেয়াল করলাম, মায়ের কথাবার্তাতে সামান্য আচ্ছন্ন, জড়ানোভাব এসে গিয়েছে। বুঝতে বাকি রইল না, পেটে ড্রিঙ্কটা যাওয়ার কিছুক্ষণের মধ্যেই মায়ের ভেতর ড্রাগের এফেক্ট কাজ করা আরম্ভ করে দিয়েছে।
“কেনো পারবেন না ম্যাডাম? ডাক্তারের কাছে রোগ সারাতে এসে কেউ যদি লজ্জা পেয়ে জামাকাপড় না খোলে তাহলে কি রোগটা সারে? নাকি উকিলের কাছে গিয়ে সত্য চেপে গেলে সেই উকিল কেস জেতাতে পারে? সেইরকম এই প্রতিযোগিতায় আমি হলাম director, convener and arranger … আমার কাছে open up না করলে আমি decision making করবো কি করে?… তাই আমার কাছে লজ্জা পেয়ে শুধু শুধু এই প্রতিযোগিতা থেকে বেরিয়ে গেলে আপনারই ক্ষতি। তাছাড়া ড্যাডি এবং আমি এতক্ষণ তো আপনার প্যান্টির কালার আর স্টাইল সবই দেখে নিয়েছি। আর আপনি তো রাজেশ আঙ্কেলের sleeping partner, উনি তো আপনাকে নাঙ্গা দেখেইছে এর আগে। তাহলে প্রবলেমটা কোথায়? please open your gown… মনে করুন এখানে কেউ নেই। আপনি শুধু প্রতিযোগিতা জেতার দিকে concentrate করুন।” মায়ের চোখের দিকে তাকিয়ে ঠান্ডা অথচ ভারী গলায় কথাগুলো বলল রকি দা।
‘রাজেশ কাকু মাকে নগ্ন দেখেছে’ এই কথাটা ওরা জানল কি করে? এইরকম একটা মুখ করে মা রাজেশ কাকুর দিকে কটমট করে তাকালো।
রাজেশ কাকু ব্যাপারটা তৎক্ষণাৎ বুঝতে পেরে বললো “আরে সোনা প্লিজ রাগ করোনা, তোমাকে এখানে এন্ট্রি দেওয়ার জন্য তো একটা রিলেশনশিপের দরকার হয়। এখানে প্রত্যেক প্রতিযোগিনীর হাজব্যান্ড যারা আছেন তারা সবাই রমেশ জি’র চেনা। তোমার বরকে তো ইনি চেনেন না। তাই আমার বান্ধবী partner হিসেবেই তোমাকে এই প্রতিযোগিতায় এন্ট্রি পেতে হয়েছে।”
একদিকে সেক্স ড্রাগ এর এফেক্ট, তার উপর মদের নেশার ঘোর। অন্যদিকে মায়ের বাকি কম্পিটিটরদের অর্ধনগ্ন হয়ে থাকা। তার উপর রকি দা’র অসম্ভব কনভিন্সিং স্টাইলে বোঝানোর ক্ষমতা। এছাড়া রমেশ গুপ্তার হাতের কামাল তো আছেই … এই সবকিছুর সম্মিলিত চাপে মা রমেশ গুপ্তার কোল থেকে উঠে দাঁড়ালো।
তারপর ঘরের ঠিক মাঝখানে এসে কাঁধের পাশে হাত নিয়ে গিয়ে গাউনের দুইদিকের ফিতে খুলে ফেললো। মুহুর্তের মধ্যে গাউনটা মায়ের শরীরের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে মাটিতে ঝুপ করে পড়ে গেলো।
৩৮ সাইজের মাইজোড়ার উপর একটি লাল রঙের লেসের ব্রা আর ৪০ সাইজের পাছার উপর একটি লাল রঙের থঙ্গ স্টাইল এর প্যান্টি পরিহিতা আমার মাতৃদেবী স্তন আর পাছার দাবনার প্রায় ৮০% উন্মুক্ত করে সবার সামনে দাঁড়ালো।
“that’s like my good girl” উল্লাস করে উঠলো রমেশ গুপ্তা।
“কম্পিটিশনের জন্য শুধু আমরাই সবকিছু পোশাক খুলবো আর আপনারা স্যুটেড-বুটেড হয়ে বসে থাকবেন এটা কি ঠিক?” পূর্ব পরিকল্পিত প্ল্যানমাফিক ছেনালি করে বললো রুপা নামের মহিলাটি।
“না না একদমই না, এটা একদম ঠিক নয়। এইতো আমরাও খুলছি।” সমস্বরে ঘরের ৩ জন পুরুষ ব্যক্তি কথাটা বলে নিজেদের পোশাক খুলতে লাগলো। দেখতে দেখতে রমেশ গুপ্তা, রাজেশ কাকু আর রকি দা নিন্মাঙ্গে শুধু একটি জাঙিয়া ছাড়া বাকি সমস্ত পোশাক খুলে সোফায় বসে পরলো।
এটা কি হলো, কেনো হলো কিছুই বুঝতে পারলো না মা। তাই অবাক হয়ে ওদের দিকে তাকিয়ে রইলো। কিন্তু বুঝতে পারলাম মদের নেশার ঘরের জন্য আস্তে আস্তে প্রতিবাদের ভাষা হারিয়ে ফেলছে মা।
“এবার হাঁটা শুরু করো … দেখি” মা’কে আদেশের সুরে বললো রমেশ গুপ্তা।
কিছুক্ষন ইতস্তত করে এদিক ওদিক দেখে.. ব্রা আর প্যান্টি পড়ে অর্ধনগ্ন হয়ে। হাই হিল জুতো পড়ে মা হাঁটা শুরু করলো। জুতোর হিল খুব উঁচু হওয়ার দরুন মায়ের ভারী স্তনজোড়া এবং পাছার দাবনা দুটো একে অপরের সঙ্গে ধাক্কা খেতে খেতে দুলতে লাগলো। এইদৃশ্য অকল্পনীয়… লিখে বোঝানো যাবে না, যারা এটার প্রত্যক্ষ দর্শন করেছে তারাই জানে।
“শালীর গাঁড় দেখেছিস মাইরি, মনে হচ্ছে যেনো দুটো নরম কিন্তু মাংসালো উল্টানো কলসি পরস্পরের সঙ্গে জোড়া লাগিয়ে দেওয়া হয়েছে।” জাঙ্গিয়ার উপর দিয়ে নিজের বাঁড়াটা কচলাতে কচলাতে বললো গুপ্তা জি।
মিসেস কুন্ডু থেকে ডার্লিং, ডার্লিং থেকে সুন্দরী, সুন্দরী থেকে এখন শালী … রমেশ গুপ্তার আমার মা’কে করা সম্মোধন গুলো ক্রমশ below the belt হয়ে যাচ্ছে।
প্ল্যানমাফিক এই রাউন্ড থেকে বের করা হলো রীতা এবং রুপা নামের মহিলাদুটি কে। ফাইনাল রাউন্ডের জন্য রয়ে গেলো আমার মাতৃদেবী আর সীমা নামের মহিলাটি।
“আপলোগ অউর ডেয়ারিং কেয়া কেয়া চিজ কার সাকতে হো ইস কম্পিটিশন জিতনে কে লিয়ে” আমার মা আর সীমার দিকে তাকিয়ে বললো রকি দা।
সীমা নামের মহিলাটি (বলা ভালো খানকি) বলল সে টপলেস হয় ওই কোমরবন্ধনী টি নিজের বুকে জড়িয়ে নিয়ে হাঁটতে পারবে।
“এই না না এসব কি বলছেন? এসব আপনি করতে যাবেন না, আপনি একটা সম্ভ্রান্ত ঘরের বউ” সীমাকে বাধা দিয়ে বললো আমার মা।
“arre .. come on dear, it’s not a big deal … it’s just a competition & they are very professional. আমি আমার বাড়িতে বউ, এখানে নয়। এখানে আমি প্রতিযোগিতা জিততে এসেছি।” সীমা উত্তর দিলো।
ব্রায়ের স্ট্র্যাপ খুলে সীমা নিজের দুটো বড় বড় ফুটবল সবার সামনে উন্মুক্ত করে ঊর্ধ্বাঙ্গ অনাবৃত করলো।
মা বিস্ফোরিত নেত্রে মহিলাটির দিকে তাকিয়ে রইলো।
মাগীপাড়ার বেশ্যা হলেও বিশাল মাইদুটো টিপে টিপে খুব একটা ঝুলিয়ে দিতে পারেনি কাস্টমারেরা। বেশ বড় ব্রাউন রঙের দুটো মাইয়ের বোঁটা। দৈহিক সৌন্দর্যের ব্যাপারে আমার মায়ের থেকে কোনো অংশে কম নয় মহিলাটি।
এবার টেবিলের উপর থেকে কোমরবদ্ধ টি নিয়ে নিজের বুকে জড়ালো আর সোফার দিকে এগিয়ে গেলো সীমা।
“come on baby, we’re waiting for you, let’s have some fun.” জাঙিয়ার ভিতর থেকে নিজের নির্লোম বিশালাকৃতির বাঁড়াটা (যেটাকে এখানে আমি অশ্বলিঙ্গ বলে বর্ণিত করতে পারি এক কথায়) বের করে কচলাতে কচলাতে রকি দা সীমাকে নিজেদের দিকে ডাকলো। লক্ষ্য করলাম রকি দা’র সঙ্গে তার বাবা রমেশ গুপ্তা এবং রাজেশ কাকুও নিজেদের আন্ডারওয়ার হাঁটুর নিচে নামিয়ে দিয়েছে।
রাজেশ কাকুর পুরুষাঙ্গের কথা তো আগেই বর্ণনা করেছি, রকি দা’র টাও এখন অশ্বলিঙ্গের সঙ্গে তুলনা করলাম। কিন্তু সবথেকে বৈশিষ্ট্যময় পুরুষাঙ্গ হলো রমেশ গুপ্তার। আকারে খুব বেশি বড় না হলেও ঐরকম মোটা থকথকে বাঁড়া আমি ব্লু ফিল্মেও দেখিনি বন্ধুগণ আর তার সঙ্গে এক একটা লোমশ বীচি রাজহাঁসের ডিমের মতো বড়ো। তবে গুপটাজি বাঁড়ার আসল বৈশিষ্ট্য হলো ছাল ছাড়ানো মুন্ডি। যেটা দেখে প্রথমে আমি অবাক হয়ে গিয়েছিলাম। পরে জানতে পেরেছিলাম কৈশোরকালে উনার ফাইমোসিস অপারেশন হয়েছিলো। তার ফলেই এইরূপ আকার ধারণ করেছে।
সীমা কাছে যেতেই রকি দা একটানে বুক থেকে কোমরবদ্ধ টা ছিনিয়ে নিয়ে সীমার একটা মাই দুই হাতে কাপিং করে চেপে ধরলো সর্বশক্তি দিয়ে টিপতে লাগলো আর বিশাল বড় হাঁ করে আরেকটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলো।
আনন্দে, ব্যথায় আর শীৎকারে সীমার মুখ দিয়ে “আউ আউ আহ আহ” সপ্ত বেরিয়ে আসতে লাগলো।
বেশ কিছুক্ষণ সীমার মাই পাল্টাপাল্টি করে চোষার পর সীমাকে অব্যাহতি দিলে রকি দা।
দেখে কিছুটা অবাকই হলাম রাজেশ কাকু এবং রমেশ গুপ্তা উলঙ্গ হয়ে গেলেও তারা সীমাকে স্পর্শ করলো না।
“এবার আপনি বলুন ম্যাডাম আপনি আমাদের জন্য ডেয়ারিং এমন কি করতে পারেন যাতে আপনিই আজকের বিজেতা ঘোষিত হন।” মায়ের চোখে চোখ রেখে বললো রকি দা।
মা কোনো উত্তর দিতে পারছেনা। লক্ষ্য করলাম মায়ের হাঁটু কাঁপছে, তার সঙ্গে সারা শরীর আর মুখটা কি রকম একটা লজ্জামিশ্রিত ভয় অথচ উত্তেজনায় ভরা লাল আভায় ঢেকে গিয়েছে।
এটাই সেরা সুযোগ অভিজ্ঞ চোখ বুঝতে পারলো ওদের । তাই আর সময় নষ্ট না করে হাঁটু থেকে গলিয়ে জাঙিয়াটা মাটিতে ফেলে রমেশ গুপ্তা সোফা থেকে উঠে মায়ের কাছে গেলো।
মা সেখান থেকে দৌড়ে পালাতে গেলে রমেশ গুপ্তা মায়ের একটা হাত খপ করে ধরে ফেলে পেছন থেকে জড়িয়ে ধরলো। কাঁধে, গলায়, গালে মুখ ঘষতে ঘষতে একটা হাতের কব্জি দিয়ে ডান মাইটা খাবলে ধরে আরেকটা হাত মায়ের নগ্ন চর্বিযুক্ত পেটে নিয়ে গিয়ে গভীর নাভিটার ফুঁটোর মধ্যে একটা আঙ্গুল ঢুকিয়ে উংলি করতে লাগলো।
“আহ ছাড়ুন আমাকে .. কি করছেন? এরকম তো কথা ছিল না… আমি এসব করতে চাইনা …যেতে দিন আমাকে প্লিজ” রমেশ গুপ্তার হাতের মধ্যে মা ছটফট করতে করতে এইসব বলতে লাগলো।
অন্যদিকে লক্ষ্য করলাম রকি দা সীমা সহ বাকি প্রতিযোগীদের চোখের ইশারায় ঐ ঘর থেকে বিদায় করলো। বুঝতে পারলাম আজকের নাটকে ওদের রোল শেষ হয়েছে।
এই হল ঘরটিতে সোফাগুলির পাশে রাখা একটি ডিভানের কথা আগেই উল্লেখ করেছি।
রাজেশ কাকু ইশারা করে রকি দাকে কিছু একটা বললো। লক্ষ্য করলাম ডিভানের ঠিক মাথার উপর একটা বড়োসড়ো ফ্লাড লাইট এবং তার চারপাশের চারটি স্ট্যান্ডিং জোড়ালো ফ্ল্যাশলাইট জ্বলে উঠলো। আর সর্বোপরি ডিভানের আশেপাশে প্রত্যেকটা স্বয়ংক্রিয় ভিডিও ক্যামেরা সক্রিয় হয়ে উঠলো।
রমেশ গুপ্তা মায়ের কথায় কোনো কর্ণপাত না করে ওই অবস্থাতেই মাকে চ্যাংদোলা করে ডিভানের কাছে নিয়ে গিয়ে গদির উপর ধুপ করে ফেলে দিলো।
একজন পঞ্চাশোর্ধ, একজন পঞ্চাশের নিচে আর একজন তার ছেলের থেকে কয়েক বছরের বড়ো এই তিনজন সম্পূর্ণ নগ্ন পুরুষ ডিভানের চারপাশে মা’কে ঘিরে দাঁড়ালো।
হতাশা, গ্লানি, অজানা ভয় অথচ একটা চাপা উত্তেজনায় ভরা টলটলে দুটো চোখ নিয়ে এই তিনজন পুরুষের দিকে তাকিয়ে থেকে বলল “প্লিজ আমি হাত জোড় করছি আপনারা আমার সর্বনাশ করবেন না”।
“আমরা মানে কারা? আমাদের মধ্যে তো একজন অলরেডি তোমার সর্বনাশ করেই দিয়েছে। রইলাম বাকি আমি আর আমার ছেলে। আমরা ফ্রিতে কিছু করছি না। এই নাও তোমার যেতা পুরস্কার। তুমি হলে আজকের প্রতিযোগিতার বিজেতা। তোমাকে আমরা ইনাম দিলাম, এবার তুমি আমাদের খুশি করে দাও।” এই বলে রমেশ গুপ্তা মায়ের হাতে কোমরবন্ধনী টি দিলো।
“সত্যি !! এটা আমার? সম্পূর্ণভাবে আমার?” বিস্ফোরিত নেত্রে মা প্রশ্ন করলো।
“একদমই তাই সুন্দরী। এটা সম্পূর্ণভাবেই তোমার… ভবিষ্যতে এরকম অনেক অনেক পুরস্কার তুমি পাবে। শুধু আমাদেরকে খুশি করে যাও… ” কথাটা বলেই রমেশ গুপ্তা মায়ের উপর ঝাঁপিয়ে পড়লো। ব্রায়ের উপর দিয়েই কাপিং করে শক্ত ভাবে চেপে ধরলো মায়ের রসালো মধুভাণ্ডার দুটি। নিজের নাক আর মুখ ডুবিয়ে দিলো মায়ের স্তন বিভাজিকার মধ্যে।
“মাগীর ব্রা টা তাড়াতাড়ি খোলো ড্যাডি আমার আর তর সইছে না, দুচোখ ভরে দেখি আমাদের প্রতনুর মায়ের নেকেড বুবস কিরকম দেখতে।”
‘প্রতনুর মা’ এই কথাটা শুনে মা ধাক্কা মেরে উপর থেকে সরিয়ে দিলো রমেশ গুপ্তা কে। “কি বললে এটা? আমার ছেলেকে তুমি চেনো নাকি?”
“চিনি বৈকি আন্টি। আমি ওর কলেজেই থার্ড ইয়ারে পড়ি, যদিও এই কলেজে আমার ছয় বছর হয়ে গেলো একই ক্লাসে দু’বার করে থাকা আমার অভ্যাস।” রকি দা উত্তর দিলো।
“তারমানে তুমি আমাকে আগে থেকেই চিনতে? সব জানতে? কিন্তু ও যদি এখন এইসব জেনে যায় তাহলে কি হবে আমাদের…” মা ভীতসন্ত্রস্ত হয়ে বললো।
এই অহেতুক লোকলজ্জার ভয় পাওয়াটাই আর পরিবারের কাছে নিজের উজ্জ্বল ভাবমূর্তি ধরে রাখাটাই মায়ের কাল হয় সব সময়। এক্ষেত্রে তাই ঘটলো।
“কেউ কিছু জানতে পারবেন আন্টি, বেশি কথা না বলে আমাদের সহযোগিতা করুন আমার সেক্স উঠে গেছে আমি আর নিজেকে কন্ট্রোল করতে পারছিনা, তবে হ্যাঁ বেশি বাড়াবাড়ি করলে কেউ কিছু জেনেও যেতে পারে।” মায়ের কথার সূত্র ধরেই রকি আমার মাকে প্রচ্ছন্ন হুমকি দিয়ে রাখলো।
এরপর আর মায়ের বাধা দেওয়ার কোন মানে হয় না মা নিজের জালে নিজেই জড়িয়ে গেলো।
রমেশ গুপ্তা ক্ষিপ্র গতিতে মায়ের ব্রা-এর কাপ দুটো মায়ের টেনে উপর দিকে উঠিয়ে দিলো। নিচ দিয়ে স্প্রিংয়ের মতো দুটো ভারী ভারী নগ্ন মাই বেরিয়ে এলো।
“হাত দুটো একটু তোল মাগী” লক্ষ্য করলাম রকি দা এবং তার বাবা দুজনেই মাকে ‘তুই’ এবং ‘মাগী’ সম্বোধন করা শুরু করে দিয়েছে।
মা হাতদুটো মাথার উপরে তোলার সঙ্গে সঙ্গে ব্রা টা মাথা দিয়ে গলিয়ে ডিভানের একপাশে ছুঁড়ে ফেলে দিলো রমেশ গুপ্তা।
“উফফফ শালা কি মাই বানিয়েছিস রে মাগী!” এ তো পুরো জাম্বুরা!!! আর বোঁটা দুটো দেখেছো ড্যাডি, পুরো খাড়া হয়ে দাঁড়িয়ে আছে, এরিওলা গুলো কি বড়ো রে ভাই … আমি আর থাকতে পারছি না” এই বলে রকি দা মায়ের ডান মাইয়ের উপর ঝাঁপিয়ে পড়লো। রমেশ গুপ্তা দখল নিলো বাঁ মাইটার।
ছেলে আর বাপ মিলে গতকাল রাতের আগে পর্যন্ত প্রকৃতপক্ষেই সতিলক্ষী থাকা আমার মায়ের দুটো হাত মাথার উপর তুলে দুই স্তনে বুভুক্ষের মত হামলে পড়লো।
গুপ্তা জি মায়ের বাঁ দিকের মাইটা দুই হাত দিয়ে সর্বশক্তি দিয়ে টিপতে টিপতে বোঁটা এবং তার চারপাশের বলয়সুদ্ধ মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে টেনে টেনে চুষতে লাগলো।
রকি কে দেখলাম মায়ের ডান বগলে মুখ ডুবিয়ে দিয়েছে আর একটা হাত দিয়ে মায়ের ডান মাইটা সবলে টিপে যাচ্ছে।
“আন্টি বগলে হেব্বি গন্ধ তোমার, মনে হয় সারাদিন ওইখানে মুখ ডুবিয়ে থাকি। দেখি এবার তোমার মুখটা খোলো ঠোঁট দুটো খাবো।”
নিরুপায় আমার মা একটা দীর্ঘশ্বাস ফেলে নিজের টা খুললো নিজের ছেলের কলেজের সিনিয়ারের জন্য।
রকি এক মুহূর্ত সময় নষ্ট না করে মায়ের ঠোঁটের মধ্যে নিজের ঠোঁট ডুবিয়ে দিলো।
এই দিকে লক্ষ্য করলাম রাজেশ কাকু মায়ের দুই পায়ের মাঝখানে বসে প্যান্টিটা আস্তে করে নামিয়ে হাঁটু দিয়ে গলিয়ে নিচে ফেলে দিলো।
মা মাথাটা সরিয়ে একবার নিচের দিকে তাকাতে গেলে রকি দা মায়ের মুখটা চেপে ধরে আবার নিজের ঠোঁট ডুবিয়ে দিলো মায়ের ঠোঁটের মধ্যে।
মায়ের সুগঠিত উরু দুটো ফাঁক করতেই কোঁকড়ানো বালযুক্ত গুদটা প্রকাশিত হলো।
রাজেশ কাকু উত্তেজনায় আর থাকতে না পেরে নিজের মুখটা চেপে ধরল মায়ের গুদের উপর আর জিভ দিয়ে চাটতে লাগলো মার গুদের চেরাটা।
প্রায় মিনিট পাঁচেক মায়ের ঠোট এর সমস্ত রস আস্বাদন করার পর রকি দা এবার মনোনিবেশ করলো মায়ের ডান মাইটার উপর। চুষে কামড়ে চেটে দফারফা করতে লাগলো মার ডানদিকের মাইটা। রকি হারামিটা সবথেকে বেশি নির্মম হচ্ছিল মায়ের বোঁটার ওপর। ওটাকে কখনও দাঁত দিয়ে কখনও বা দুই হাতের আঙুলের মাঝখানে নিয়ে উপর দিকে এমনভাবে টানছিল মনে হচ্ছিল যেনো আজকেই ওটাকে ছিঁড়ে আলাদা করে দেবে মাই থেকে।
একদিকে গুপ্তা জির তীব্র মাই চোষণ, অন্যদিকে তার ছেলে রকির বগল, মাই এবং ঠোঁটের উপর ক্রমাগত যৌন অত্যাচার চালিয়ে যাওয়া আরেকদিকে রাজেশ কাকুর গুদ খাওয়া … তিন দিক থেকে এই আক্রমণের ফলে মা থরথর করে নিজের তলপেট কাঁপিয়ে রাজেশ কাকুর মুখে আজকের রাতের প্রথমবারের মতো জল খসিয়ে বিছানাতে এলিয়ে পড়লো।
“এত তাড়াতাড়ি কেলিয়ে গেলে হবে মাগী.. আমাদের হাতিয়ারগুলোকে কে শান্ত করবে?” এই বলে গুপ্তা জি মায়ের চুলের মুঠি ধরে ডিভান থেকে নামিয়ে এনে মাটিতে হাঁটু গেড়ে বসালো আর তার বাকি দু’জন চোদোনসঙ্গীকে নিয়ে পরপর দাঁড়িয়ে পড়লো।
লক্ষ্য করছিলাম এইসব ঘটনার মাঝেও এক মুহূর্তের জন্য রকি হারামিটা মায়ের ডান মাইটা ছাড়েনি। একনাগাড়ে মাইয়ের বোঁটাটা কে কখনো টেনে ধরে কখনো রেডিও নবের মত ঘুরিয়ে, কখনো ধারালো নখ দিয়ে খুঁটে খুঁটে অত্যাচার করে চলেছে।
মা প্রথমে মুখ টা খুলতে চাইছিল না। গুপ্তা জি মায়ের গাল দুটো চেপে ধরাতে আপনাআপনি মায়ের মুখটা খুলে গেলো সেই সুযোগে নিজের অসম্ভব মোটা লোমশ কালো বাঁড়াটা মায়ের মুখে আমূল ঢুকিয়ে দিলো। লোকটার গায়ে চুলের আধিক্য এত বেশি যে তার প্রভাব বিচিতেও পড়েছে। এইরকম লোমশ বিচি জীবনে কারোর দেখি নি।
গুপ্তা জি নিজের কোমর আগুপিছু করতে করতে মায়ের চুলের মুঠি ধরে মুখমন্থন করে যাচ্ছে।
মায়ের চোখ দুটো বিশাল বড় বড় হয়ে গেছে এবং মুখ দিয়ে “উম্মম্মম্মম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্মম্মম্মম্ম” এই জাতীয় একটা শব্দ বের হচ্ছে আর ঠোটের দুপাশ দিয়ে গুপ্তা জি বীর্য মিশ্রিত লালা গড়িয়ে পরছে।
রকি হারামিটা কে দেখলাম অহেতুক মায়ের একটা কান ধরে পাকিয়ে যাচ্ছে। কিছুক্ষণের মধ্যেই দেখলাম গানটা টকটকে লাল হয়ে গেলো। বুঝতে পারছি রকি মাকে শারীরিক এবং মানসিক দুইভাবেই ডমিনেট করতে চাইছে আজ।
বেশ কিছুক্ষন এভাবে চলার পর গুপ্তা জি নিজের বাঁড়াটা মায়ের মুখ থেকে বার করে বিচিদুটো এবং কুঁচকির জায়গাগুলো ভালোভাবে চোষালো এবং চাটালো মাকে দিয়ে।
“ড্যাডি এবার ছাড়ো প্রতনুর মাকে। আন্টি আমার ল্যাওড়াটা এবার শান্ত করুন।” আমি বুঝতে পারছিলাম বারবার আমার নামটা উচ্চারণ করে রকি দা মাকে মানসিকভাবে আরো বেশি ডমিনেট করতে চাইছে।
রকি হারামির অশ্বলিঙ্গ মায়ের গলা পর্যন্ত ঢুকে গেলো। ওই অবস্থাতেই হারামিটা মায়ের মুখ চুদতে লাগলো। বুঝতে পারছিলাম মায়ের দম আটকে আসছে। মা মুখ দিয়ে বের করতে চাইছে রকির ল্যাওড়াটা। কিন্তু হারামিটার সেইদিকে কোনো হেলদোল নেই মনের সুখে মায়ের মুখে ঠাপিয়ে যাচ্ছে। আর সুযোগ পেলেই দুটো মাই তে থাপ্পর মারতে মারতে মাই এর বোঁটা দুটো আঙ্গুল দিয়ে মুচড়ে দিচ্ছে।
প্রায় মিনিট দশেক এইভাবে বাঁড়াটা চোষোনোর পরে রকি দা যখন মায়ের মুখ থেকে বাঁড়াটা বের করে আনলো লক্ষ্য করলাম মা মুখে হাত দিয়ে মাটিতে বসে পড়েছে। বুঝতে পারলাম এতক্ষন দম আটকে থাকার জন্য এই কষ্ট।
“আরে বারোভাতারী মাগী, অন্য পুরুষ মানুষদের পেয়ে নিজের নাগরকে ভুলে গেলি? আমার বাঁড়াটা কে চুষবে .. তোর মা?” এই বলে মা’কে চুলের মুঠি ধরে আবার হাঁটু গেড়ে বসালো রাজেশ কাকু।
তারপর নিজের ল্যাওড়াটা মায়ের মুখের মধ্যে জোর করে ঠেসে দিয়ে মুখ চুদতে লাগলো।
এইভাবে সর্বসাকুল্যে প্রায় ৪৫ মিনিট ধরে ক্রমাগত তিনজন পারভার্ট বিকৃতমনস্ক মানুষের বাঁড়া মুখে নিয়ে শান্ত করার পর অবশেষে মায়ের রেহাই মিললো।
লক্ষ্য করলাম এতক্ষন যৌন বিলাস করার পরেও তিনজন পুরুষের বীর্যশ্খলন হয়নি। তার মানে বুঝতেই পারলাম ওরা আজ ওষুধ খেয়ে তৈরি হয়েই আছে।
রকি হারামিটা কে দেখলাম মায়ের ডান দিকের মাইয়ের বোঁটাটা ধরে উপর দিকে টেনে তুলে মাকে সোজা করে দাঁড় করালো।
মা মুখ দিয়ে “আউচ্” করে একটা আওয়াজ করে উঠলো।
বিছানায় চল মাগী, তোকে আজ প্রথমে আমিই চুদবো। এই বলে মায়ের বোঁটাটা ধরে হিড়হিড় করে টানতে টানতে আবার ডিভানের দিকে নিয়ে গেলো।
তারপর মাকে বিছানায় চিৎ করে শুইয়ে পিঠের তলায় একটা বালিশ দিয়ে দিলো। মায়ের কোমর থেকে নিচের দিকের বাকি অংশটা ডিভানের বাইরে ঝুলতে লাগলো। এইবার মায়ের দুটো সুগঠিত উরু ধরে পা দুটো নিজের কাঁধে তুলে নিয়ে হারামিটা নিজের অশ্বলিঙ্গের মুন্ডিটা মায়ের গুদে চেরায় সেট করলো। গুদের চেরাতে দু-একবার ঘষেই মারলো একটা রাম ঠাপ।
“উই মাআআআআ … আহহহহহহহহহ… মরে গেলাম” মায়ের মুখ দিয়ে আওয়াজ বেরিয়ে এলো।
“এত বড় বাঁড়া তো কোনোদিন গুদে যায়নি তোর রেন্ডি, তাই প্রথম প্রথম একটু লাগছে। একটু সহ্য কর, দেখবি তারপর কতো আরাম পাবি।” এই বলে হারামিটা আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করলো।
কিছুক্ষণ আস্তে আস্তে ঠাপ মারার পর যখন হারামিটা দেখল মা আর বেশি চেঁচাচ্ছে না তখন ঠাপের গতি বাড়িয়ে দিলো আর সামনের দিকে ঝুঁকে মায়ের দুটো বাতাবী লেবুর সাইজের দুটো মাই হাতের পাঞ্জা দিয়ে কষে কষে টিপে ধরে বোঁটাদুটো পালা করে চুষতে লাগলো।
আমি লক্ষ্য করলাম রমেশ গুপ্তা রকির পিছনে এসে দাঁড়িয়েছে। রকি ঘাড় ঘুরিয়ে ওর বাবাকে দেখলো এবং দুজনের মধ্যে চোখে চোখে একটা ইশারা হলো।
মুহুর্তের মধ্যে রকি হারামিটা সামনে ঝুঁকে মাকে দুই হাত দিয়ে বিছানা থেকে উপরে উঠিয়ে নিলো আর নিজের বিছানায় চিত হয়ে শুয়ে পড়ে নিজের উপরে বসিয়ে্ মাকে এবার নিজের দিকে ঝুঁকিয়ে মায়ের ঠোঁট দুটো মুখে পুরে নিলো। তারপর আবার ঠাপানো শুরু করলো। এর ফলে মায়ের তানপুরার মত দুলদুলে পাছার দাবনা দুটো উপর দিকে উঠে নিজেদের দিকে আমন্ত্রণ জানাতে লাগলো।
লক্ষ্য করলাম গুপ্তা জি মায়ের পাছার দাবনার দিকে লোভাতুর দৃষ্টিতে তাকিয়ে থাকতে থাকতেই আস্তে আস্তে চড় মেরে দাবনা দুটোকে নাড়িয়ে দিতে লাগলো। তারপর নিজে মাটিতে হাঁটু গেড়ে বসে দুই হাত দিয়ে পাছার দাবনা দুটোকে দুই দিকে টেনে ধরে মায়ের বাদামী রঙের পোঁদের ফুটোর মধ্যে নিজের জিভটা চালান করে দিলো।
এইভাবে পাছার ফুঁটোতে অতর্কিত আক্রমণের ফলে মা ঘাড় ঘুরিয়ে দেখার চেষ্টা করতে লাগলো। রকি হারামিটা মাকে সেই সুযোগ দিল না, শক্ত হাতে মায়ের মুখটা চেপে ধরে ঠোঁট চুষতে লাগলো।
“মাইরি শালীর পোঁদে কি সুন্দর গন্ধ রে। আমি জাস্ট পাগল হয়ে গেছি।” এই বলে নিজের পকেট থেকে একটা ছোট্ট টিউব বের করে সেখান থেকে আঙ্গুলে করে কিছুটা অয়েন্টমেন্ট জাতীয় কিছু একটা নিয়ে মায়ের পোঁদের ফুঁটোর মধ্যে আঙ্গুল ঢুকিয়ে ঢুকিয়ে ঘোরাতে লাগলো।
“এই কি করছেন কি? ওখান থেকে আঙ্গুলটা বের করুন … আমার লাগছে।” রকি দার মুখ থেকে নিজের মুখটা জোর করে সরিয়ে নিয়ে বললো আমার মা।
“যাতে ভবিষ্যতে না লাগে সেই ব্যবস্থাই করছি সুন্দরী। একটু ওয়েট করো তারপর দেখবে শুধু আরমই আরাম। গুপ্তা জি উত্তর দিলো।
অগত্যা বিফল মনোরথ হয়ে মা আবার রকির সঙ্গে ঠোঁট চোষাতে নিবিষ্ট হলো।
এদিকে আরো কিছুক্ষণ মায়ের পোঁদে অয়েনমেন্ট দিয়ে উংলি করার পরে গুপ্তা জি নিজের ছাল ছাড়ানো বাঁড়ার মুন্ডিটা মায়ের পোঁদের ফুঁটোতে সেট করলো।
বিপদ বুঝে আমি প্রমাদ গুনলাম।
পাছার ফুঁটোয় বাড়ার ছোঁয়া পেতেই মা ছটফট করে উঠলো। “না ওখানে না… ওখানে ঢোকাবেন না প্লিজ… আমি মরে যাবো … কোনোদিন ওখানে নিইনি আমি।” রকি হারামিটা মাকে নিজের বুকের উপর চেপে ধরে মুখের মধ্যে মুখ গুঁজে দিলো।
“আমি জানি তো সুন্দরী কোনোদিন তোমার পাছার ফুঁটোয় বাঁড়া ঢোকেনি। তাই তো আজকে তোর পোঁদ মারবো শালী রেন্ডি।” এই বলে নিজের মোটা থকথকে কালো বাঁড়াটা মায়ের পোঁদের গর্তে আস্তে আস্তে ঢুকিয়ে দিলো গুপ্তা জি। রকি হারামির সঙ্গে লিপ-লক অবস্থায় থাকার জন্য মা চিৎকার করতে পারলো না ঠিকই কিন্তু মায়ের মুখ দিয়ে একটা গোঁ গোঁ শব্দ বের হতে লাগলো। এদিকে রাজেশ কাকু ততক্ষণে মায়ের মাথার দিকটায় চলে গিয়ে মায়ের চুলের মুঠি ধরে রকির মুখ থেকে মায়ের মুখটা টেনে তুলে মায়ের মুখের মধ্যে নিজের বাঁড়াটা ঢুকিয়ে দিলো।
তিনটে পারভার্ট পুরুষ মানুষ মায়ের শরীরের তিনটি আলাদা আলাদা ছিদ্র দখল করে নিলো।
আমার মনে হচ্ছে আমি যেনো চোখের সামনে একটি রগরগে নীল ছবির দৃশ্য দেখছি।
একদিকে রকি হারামি ক্রমশ নিজের ঠাপের গতি বাড়িয়ে চলেছে। অন্যদিকে রমেশ গুপ্তা বীরবিক্রমের মায়ের পোঁদ মেরে চলেছে। আর রাজেশ কাকু মনের আনন্দে মায়ের মুখ ঠাপিয়ে চলেছে তার সঙ্গে মায়ের দুটো বড় বড় মাই ক্রমাগত সর্বশক্তি দিয়ে টিপে চলেছে। এই নিশুতি রাতে চারিদিকে নিস্তব্ধতা শুধু সারা ঘরে “থপ থপ থপ থপ” আওয়াজ শোনা যাচ্ছে।
অভিজ্ঞ রমেশ গুপ্তা বুঝতে পারলো মায়ের আবার জল খসবে।
রকি কে সতর্ক করে বললো “মাগীর এবার জল খসবে তুইও ফেল একসঙ্গে”
কিছুক্ষণের মধ্যেই মা এবং রকি হারামি দুজনে একসঙ্গে কোমর বেঁকিয়ে তলপেট কাঁপিয়ে জল খসালো। তারপর রাজেশ কাকু মায়ের মুখের মধ্যে নিজের বীর্য ত্যাগ করলো এবং আদেশ দিলো যেনো পুরোটা গিলে ফেলে মা।
অবশেষে গুপ্তা জি মায়ের পোদের ফুটোর মধ্যে কেঁপে কেঁপে নিজের একগাদা থকথকে বীর্য ঢাললো।
আমিও ক্লান্ত এবং পরিশ্রান্ত হয়ে আজকের রাতের মধ্যে এই নিয়ে তিনবার ছোট্ট এন্টিচেম্বারে রাখা ওই কমোডটার মধ্যে মাল ফেললাম।

Leave a Comment